Friday, August 21, 2015

Download NCTB Books-All Class-Bangla And English Version


আপনার প্রয়োজনীয় বই ....... বাংলা বই পিডিএফ নীতিবাক্য ডাউনলোড. যে প্রতিশ্রুতি রাখার জন্য, বাংলা বই পিডিএফ ডাউনলোডের জন্য তার বই দোকান থেকে সব এনসিটিবি বই যোগ করতে যাচ্ছে. এই পোস্টে, আপনি ডাউনলোডের জন্য এক্সেস এনসিটিবি দ্বারা উপলব্ধ বর্গ 1-10 সব বই পাবেন.



কিভাবে এনসিটিবি বই ডাউনলোড করার জন্য?

নিচে স্ক্রোল করুন এবং প্রয়োজনীয় বইয়ের নাম জানতে -শুধু. বইএর নাম পর 'ডাউনলোড' টেক্সট ক্লিক করুন. নতুন তির্যক বক্স এবং পরিশেষে ডাউনলোড এনসিটিবি বইয়ের জন্য আপনার পছন্দসই বই অবিলম্বে শুরু করা হবে 'সংরক্ষণ' বাটনে ক্লিক করুন. এই সহজ সিস্টেম আপনার জন্য কাজ না করে, এই পোস্টের শেষে দেখানো হয়েছে যা এনসিটিবি টেক্সট বই ডাউনলোড করার জন্য অন্য উপায় নেই.

সব এনসিটিবি টেক্সট বই উপরোক্ত তালিকা থেকে, আপনার পছন্দসই টেক্সট বই ডাউনলোড করুন. এক বই ডাউনলোড করার জন্য, আপনার একটি ক্লিক যথেষ্ট. আরো এনসিটিবি টেক্সট বই ডাউনলোডের জন্য, আরো বই ক্লিক করুন.

দ্রষ্টব্য: আপনি যদি শুধুমাত্র "ডাউনলোড" লেখাতে ক্লিক করে সরাসরি ডাউনলোড করতে পারবেন না, তাহলে আপনি নীচের দেখানো ধাপ অনুসরণ করতে পারেন:

-1 ধাপ: আপনার পছন্দসই এনসিটিবি বই চয়ন করুন এবং টেক্সট "ডাউনলোড" ক্লিক করুন.
-2 ধাপ: ইমেজ নীচের দেখানো মতো ক্লিক



ধাপ -3: প্রথম ক্লিক >> পরে আপনি ইমেজ নীচের দেখানো মতো বক্স / একটি ড্রপ ডাউন মেনু পাবেন. "ডাউনলোড" ক্লিক করুন,


ধাপ -4: আপনি "ডাউনলোড" শীর্ষক টেক্সট উপর ক্লিক করা হলে, আপনি বা সংরক্ষণ ফাইল ডাউনলোড করার জন্য একটি অপশন পাবেন. মূলত, আপনি এনসিটিবি বাংলাদেশের সংরক্ষণ করার অনুমতি দিতে অনুরোধ জানানো হবে যা নিম্নলিখিত ডায়ালগবক্স পাবেন. এটা দেখানো ইমেজ ভালো হয় নীচের-



আপনি টেক্সট উপর ক্লিক করা হলে আপনার ডাউনলোড এনসিটিবি টেক্সট বই অবিলম্বে শুরু করবে, "ফাইল সংরক্ষণ". আপনি ডাউনলোডের জন্য আরো টেক্সট বই প্রয়োজন হলে, আপনি পৃষ্ঠাটি পুনরায় লোড করার প্রয়োজন হয়. আপনি ব্যবহার করে তা পুনরায় লোড করতে পারেন.......

0 comments

Post a Comment